সিরাজগঞ্জে নৌকার পক্ষে গনসংযোগ ও লিফলেট বিতরন

// সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী ফাউন্ডেশনের উদোগ্যে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র সম্বলিত লিফলেট বিতরন ও গনসংযোগ করা হয়েছে।

শনিবার বিকেল চারটার দিকে সিরাজগঞ্জ পৌর শহরের মাসুমপুর ও কালিয়াকন্দাপাড়া হাটে শহীদ এম মনসুর আলীর নাতি ও ফাউন্ডেশনের চেয়ারম্যান শেহেরিন সেলিম রিপন নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরন ও গনসংযোগ করেন। এ সময় তিনি জামায়াত বিএনপির দুঃশাসন চিত্র এবং বর্তমান সরকারের আমলে সিরাজগঞ্জের উন্নয়ন চিত্র তুলে ধরে সাধারন মানুষের উদ্দেশ্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সিরাজগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হচ্ছে।

স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে শহরের শিয়ালকোলে ৫ শ শয্যা বিশিষ্ট শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নির্মান করা হয়েছে। যোগাযোগ ব্যবস্থা সহজতর করতে বঙ্গবন্ধু রেলওয়ে সেতু নির্মান করা হচ্ছে। ব্যবসা বাণিজ্যেও প্রসার ও বেকার সমস্যা দুরীকরনে শিল্পপার্ক ও ইকোনোমিক জোন নির্মান হচ্ছে। সিরাজগঞ্জের সকল রাস্তঘাট ও মহাসড়কে যেন যানযট না হয় সে জন্য ফোরলেন মহাসড়ক নির্মান করা হচ্ছে। তিনি বলেন শেখ হাসিনার কারনেই দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। দেশ জঙ্গি মুক্ত হয়েছে। তিনি উন্নয়নেরা ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী আসনে অধিষ্ঠিত করার আহবান জানান। এসময় সিরাজগঞ্জের আওয়ামীলীগ ছাত্রলীগ, যুবলীগের কর্মীরাসহ ফাউন্ডেশনের কর্মীরা উপস্থিত ছিলেন।