ফ্রিজে ভরে গাঁজা নিয়ে যাচ্ছিলেন ঢাকায়: বগুড়ায় গ্রেপ্তার

// সঞ্জু রায়, বগুড়া: প্রশাসনকে ফাঁকি দিতে পিকআপ ভ্যানে করে ভাঙ্গা ফ্রিজের ভেতর চেম্বার বানিয়ে ২৯ কেজি গাঁজা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন ৪ যুবক কিন্তু পথে কাটা হয়ে দাঁড়ায় র‍্যাব। বরাবরের মতো নিরাপদে গাঁজার চালান নিয়ে গন্তব্যে যাওয়ার ইচ্ছা থাকলেও
লালমনিরহাট থেকে ছেড়ে আসা পিকআপটি পার হতে পারেনি বগুড়া।
শনিবার দিবাগত রাতে রংপুর-বগুড়া মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট  বসিয়ে গাঁজাসহ ৪ যুবককে গ্রেপ্তার করে র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের আভিযানিক দল।
আটককৃতরা হলেন- কুড়িগ্রাম জেলার শিবরাম গ্রামের শহিদুল ইসলামের ছেলে নুর আনিম, লালমনিরহাটের শাজাহান কলোনী এলাকার দুলাল চন্দ্র রায়ের ছেলে  সুমন চন্দ্র রায় (নওমুসলিম মো. সুমন মিয়া), সোনা উল্ল্যার ছেলে সুমন ইসলাম, আবুল কাশেমের ছেলে ফরহাদ ইসলাম (২৫)।
রোববার সকাল ১১টার দিকে সংবাদ সম্মেলনে বিষয়টি জানান র‍্যাবের কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।
র‍্যাবের এই কর্মকর্তা বলেন, গোপন তথ্যের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে চার যুবককে আটক করা হয়। তারা পুরাতন ফ্রিজের ভেতরে চেম্বার বানিয়ে গাঁজা লালমনিরহাট থেকে রাজধানীতে নিয়ে যাচ্ছিলেন। তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্যের বড় বড় চালান দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করতেন। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। মাদকবিরোধী এই অভিযান কঠোরভাবে অব্যাহত থাকবে।