নিরাপত্তাহীনতায় ভুগছে নিহত মতিনের পরিবার, সাঁথিয়ায় স্ত্রীর সংবাদ সম্মেলন

// সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় চাঞ্চল্যকর মতিন হত্যার প্রকৃত খুনিদের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন নিহত মতিনের স্ত্রী আজিরন খাতুন।রোববার (২০আগষ্ট)দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিহত মতিনের স্ত্রীর পক্ষে তার বড় মেয়ে সবিতা খাতুন লিখিত বক্তব্যে বলেন,আমার স্বামীকে গত বছরের ৪জুন নাগডেমরা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রহমান,কামরুজ্জামান রতন,জাহিদুল ইসলাম মিজানুর রহমান ও তার লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে। আমরা এই হত্যা কান্ডের বিচার চাই।সংবাদ সম্মেলনে উপস্থিত নিহত মতিনের ছোট মেয়ে নাসরিন আক্তার(১৮) বলেন,পিতা হত্যার বিচার চাওয়ায় আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

উল্লেখ্য,এর আগে গত ২৯জুলাই/২৩ একই হত্যাকান্ডের বিষয়ে মতিনের স্ত্রীসহ পরিবারের সদস্যরা সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।সেখানে তিনি অভিযোগ করেন নাগডেমরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ ও তার ছোট ভাই আমার স্বামীকে হত্যা করেছে এবং ঘটনা ধামাচাপা দিতে নানা নাটক সাজিয়েছেন বলে অভিযোগ করেন। তারা আমার পরিবারকে বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকি ধামকি দিচ্ছেন। অভিযোগে আরো বলেন আমার স্বামী হত্যার প্রকৃত খুনিদের আড়াল করার চেষ্টা করছেন মামলার বর্তমান তদন্তকারী কর্মকর্তা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,নিহত মতিনের স্ত্রী আজিরন খাতুন,মেয়ে সবিতা খাতুন, নাসরিন আক্তার,আশা মনি ও মেয়ে জামাই আশরাফুল ইসলাম।