ঠিকাদার মাসরুর হাসান সুমন মুন্সীর উপর অতর্কিত হামলাকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন।

// আবদুর জব্বার, পাবনা, 

গতকাল পাবনা প্রেস ক্লাবে লিখিত অভিযোগে তার বড় বোন তানজিনা হোসেন লোপা অভিযোগ করেন বলেন,পাবনার সুজানগর উপজেলা মানিকদির মুন্সী বাড়ির মৃত তোফাজ্জল হোসেন মুন্সীর ছেলে ঠিকাদার মাসরুর হাসান মুন্সীকে দিনেদুপুরে তারই বসত বাড়ির আঙ্গিনায়  ১৮ আগস্ট বেলা ১২.৪৫ মিনিট সময়ে 
অতর্কিত হামলা চালিয়েছে তারই চাচা নুরনবী মুন্সী ও তার ছেলে পাপনসহ তাদের সন্ত্রাসী বাহিনী। হত্যার উদ্দেশ্য এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তার বোন তানজিনা হোসেন লোপা। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দীর্ঘদিন যাবৎ বনিবনা চলছিল। তোফাজ্জল হোসেনের মৃত পর থেকে চাচা ভাতিজার মধ্যে বিরোধ চলছিল। সংবাদ সম্মেলনে আরও বলেন চাচা নুরনবী মুন্সী পারিবারিক জমি নিজের নামে জাল দলিল করে আধিপত্য বিস্তার, জবরদখলের প্রচেষ্টা চালিয়ে আসছে। এরই মধ্যে ভাতিজা সুমন মুন্সী পাবনা জেলা জজ কোর্টে একটি মামলা দায়ের করার পর থেকেই চাচা নুরনবী ও তার ছেলে পাপন বিভিন্ন সময়ে সুমনকে ভয়-ভীতি দেখিয়ে আসছে। লোপা অভিযোগ করেন তার চাচাতো ভাই একজন মাদকাসক্ত ও সন্ত্রাসী। সুমন মুন্সীকে এলোপাথারি ভাবে শরীরের বিভিন্ন জায়গা ছেলা ফুলা জখম করে। সুমন মুন্সী চিৎকার চেঁচামেচি করলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে তাৎক্ষণিক  সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সুমন মুন্সী চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সুমন মুন্সীর উপর হামলা কারীরা তাদের ব্যবহৃত চাকু,চাপাতি, লোহার রড ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায়। উদ্ধারকৃত অস্ত্রপাতি সুজানগর থানায় জমা রয়েছে বলে অভিযোগ করেন লোপা।এ বিষয়ে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে মামলা গ্রহণ করা হবে।