এশিয়া কাপ ও বিশ্বকাপে ভালো করে খেলো, তাসকিনকে প্রধানমন্ত্রী

বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদকে আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপে ভালো করে খেলার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেইসঙ্গে বাংলাদেশ দলের জন্য শুভকামনা জানিয়েছেন প্রধানমন্ত্রী।

শনিবার (৫ আগস্ট) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ১০ জন ক্রীড়া ব্যক্তিত্ব ও ২টি প্রতিষ্ঠানের হাতে শেখ কামাল জাতীয় ক্রীড়া পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী।

পুরস্কার গ্রহণ শেষে তাসকিন গণমাধ্যমকে বলেন, ‘আসলে জিজ্ঞেস করছিলেন যে সামনে কি কি খেলা আছে। প্রধানমন্ত্রী নিজেই বলছিলেন যে সামনে এশিয়া কাপ, বিশ্বকাপ আছে সবার জন্য শুভ কামনা, ভালো মতো খেলো।’

পুরস্কার পেয়ে বেশ উচ্ছ্বসিত তাসকিন। তিনি আরও বলেন, ‘প্রথমবারের মতো জাতীয় পুরস্কার পেলাম প্রধানমন্ত্রীর হাত থেকে, যেটা আমার জন্য খুবই গর্বের বিষয়। আমার আসলে খুবই ভালো লাগছে।’

উল্লেখ্য, এ বছর খেলোয়ার হিসেবে সম্মাননা পেয়েছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ, সাফজয়ী নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও ভারোত্তোলক জিয়ারুল ইসলাম। নতুন সংযোজন হিসেবে এ বছর ক্রীড়া ধারাভাষ্যকারের পুরস্কার পেয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার এবং আন্তর্জাতিক ক্রিকেট ধারাভাষ্যকার আতাহার আলী খান।