কালিহাতীতে প্রাইভেটকার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত

// কামরুল হাসান ,  টাঙ্গাইল পতিনিধি:টাঙ্গাইলের কালিহাতীতে প্রাইভেটকার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে জাকির হোসেন(২৮) ও আসাদুল(২৫) নামের দুই যুবক নিহত হয়েছে।

শনিবার(৫ আগস্ট) দুপুরে কালিহাতী-রতনগঞ্জ আঞ্চলিক সড়কের কালিহাতী পৌরসভার কামার্থী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই যুবক উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীরবাসিন্দা দক্ষিণপাড়া গ্রামের আরফান আলী ও দেলোয়ার হোসেনের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, কালিহাতী-রতনগঞ্জ আঞ্চলিক রোডের চারান এলাকা থেকে মোটরসাইকেলটি কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। অপরদিকে প্রাইভেটকারটি কালিহাতী বাসস্ট্যান্ড এলাকা থেকে চারানের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কালিহাতী পৌরসভার কামার্থী এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি একটি অটোভ্যানকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলের নিচে চাপা পড়ে চালক ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় মোটরসাইকেলের আরোহী আসাদুজ্জামানকে আহত অবস্থায় উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠান। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনিও মারা যান।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও প্রাইভেটকারটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।