নাটোরে শিশুকে যৌন নিপীড়ন ও মারপিটের ঘটনায় গ্রেপ্তার ২

// নাটোর প্রতিনিধি:
নাটোরের নলডাঙ্গায় নয় বছরের এক শিশু কন্যাকে যৌন নিপীড়ন ও তার বাড়িতে হামলা ও মারপিটের অভিযোগে মুকুল আরিন্দা (৩৪) এবং আল-আমিন(২২) নামের ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৩০ জুলাই) রাতে এ ঘটনায় শিশু কন্যার পিতা বাদী হয়ে ৭ জনের নামে মামলা দায়ের করে। পুলিশ রাতেই ২জনকে গ্রেপ্তার করে ।গ্রেপ্তারকৃত মুকুল আরিন্দা উপজেলার পূর্ব মাধনগর গ্রামের বাসিন্দা এবং আল-আমিন(২২) উপজেলার ব্রহ্মপুরের শহিদ হোসেনের ছেলে।

ভুক্তভোগীর পিতা জানান,গত ২৮ জুলাই দুপুরে অভিযুক্ত প্রধান অভিযুক্ত মতিউর রহমান ওই শিশু কন্যা কৌশলে ডেকে যৌন নির্যাতন করে।,আসামী তার যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে আমার মেয়েকে জড়িয়ে ধরে এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। তখন আমার মেয়ে চিৎকার করার চেষ্টা করলে আসামী আমার মেয়েকে ছেড়ে দেয় ।

বিষয়টি সম্পর্কে নির্যাতনকারীকে বললে তারা ক্ষিপ্ত হয়ে যায় এবং ভুক্তভোগির বাড়িতে এসে তার মাকে মারপিট,বাড়িঘর ভাংচুর ও বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে।

নলভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, আমরা অভিযোগ পেয়ে ২ জনকে গ্রেফতার করেছি। বাঁকীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।