জনগণের মুখোমুখি জনতার এমপি অনুঁষ্ঠানে স্মার্ট বাংলাদেশ গড়তে পরিকল্পনা পরামর্শ চাইলেন নওগ সদরের এমপি জন

//  রওশন আরা শিলা,নওগাঁ প্রতিনিধি : উন্ননয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে  সদর আসনের সংসদ সদস্য সাধারণ মানুষের মুখোমুখি হয়ে নানা উন্নয়ন পরিকল্পনার পরামর্শ গ্রহণ করেন।  

শনিবার রাত ৮টা থেকে নওগাঁ শহরের পশু হাসপাতালের মাঠে ” জনগণের মুখোমুখি জনতার এমপি” শিরোনামে এক অনুষ্ঠানে যোগ দিয়ে ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি সাধারণ মানুষের কথা শোনেন এবং বিশেষ করে নওগাঁ পৌরসভার নানা সমস্যা এবং সমাধানকল্পে আশ্বাস প্রদান করেন। সাধারণ মানুষের বক্তব্যে পৌরসভার বেহাল চিত্রের কথা উঠে আসে। সংসদ সদস্য এসব দুর্ভোগ নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন।

শহরের বাঙ্গাবাড়িয়া, চকমুক্তার, চকবাড়িয়া, কোমাইগাড়ী ও সদর মডেল থানার মোড় ়এলাকাবাসী আয়োজিত এ মুখোমুখি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা।  এসময় নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল,  সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম,  পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ নাসিম, মেহেদী হাসানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।