বাস-ইজিবাইক সংঘর্ষে ৭ জন নিহত, আহত ৩

ইয়ানূর রহমান : যশোরে বাসের ধাক্কায় ইজিবাইকের ৭ যাত্রী নিহত হয়েছে। শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টা যশোর মাগুরা সড়কের তেঁতুলতলা নামক স্থানে মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে ৪জন একই
পরিবারের। তাদের বাড়ি যশোর সদরের সুলতানপুর গ্রামে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ গুলো উদ্ধার করে যশোর শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতরা হল, যশোর সদরের সুলতানপুর এলাকার সাইফুলের ছেলে ইজিবাইক চালক ইমরান হোসেন (২৭), বাঘারপাড়ার যাদবপুরের হেলালের জমজ দুই ছেলে হাসান ও হোসাইন (২) ও মেয়ে খাদিজা (৭), একই গ্রামের বাবুল মুন্সির স্ত্রী ফাহিমা খাতুন (৩০) এবং অন্য দুইজন অজ্ঞাত।

জাহাঙ্গীর হোসেন নামে স্থানীয় এক দোকানি জানায়, যশোর থেকে একটি ইজিবাইক সাত যাত্রী নিয়ে লেবুতলা বাজারের দিকে আসছিলো। পথে তেঁতুলতলা নামক স্থানে ইজিবাইকটি ডান দিকে একটি বাইপাস সড়কে নামতে গেলে পেছনে থাকা একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৬ জন মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন
অবস্থায় আরও একজন মারা যান।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালকসহ সাতজন নিহত হয়েছে বলে এখন পর্যন্ত জানতে পেরেছি। বাস ও ইজিবাইকটি পুলিশ জব্দ করা হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ মোহাম্মদ আলী হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় মরদেহগুলো হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।