চাটমোহরে মিশুক ক্রীড়া চক্রের কমিটি গঠন

চাটমোহর : পাবনার চাটমোহর উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন মিশুক ক্রীড়া চক্রের নতুন কমিটি গঠন করা হয়েছে। সাইদুর রহমান রিটনকে সভাপতি ও সৌমিত্র কর্মকার সিল্টুকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদী এই কমিটি গঠন করা হয়।

রবিবার রাতে মিশুক ক্রীড়া চক্রের অস্থায়ী কার্যালয়ে বিগত আহবায়ক কমিটির আহবায়ক আবুল কালাম আজাদ বাবলুর সভাপতিত্বে ও আতিকুর রহমান আতিকের সঞ্চালনায সাধারন সভা অনুষ্ঠিত হয়৷

সাধারণ সভার শুরুতে শোক প্রস্তাব উপস্থাপন করা হয়। সংগঠনের সদস্য রকিবুর রহমান টুকুনের মা খন্দকার রিজিয়া বেগম, ক্লাবের প্রয়াত সদস্য কালাচাঁদ কর্মকার, শাহীন, সুজিত মৈত্র, চন্দন চাকী, রতন কুন্ডুর আত্মার শান্তি কামনা ও তাদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
পরে বিগত সভার সিদ্ধান্ত সমুহ অনুমোদন, সদ্য সমাপ্ত ক্লেমন মিশুক টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আয় ব্যয় হিসাব উপস্থাপন, খসড়া সংবিধান উপস্থাপন ও নতুন কার্যনির্বাহী কমিটি অনুমোদন করা হয়। আয় ব্যয় হিসাব উপস্থাপন করেন বিগত কমিটির সদস্য সচিব আশরাফুল আলম কাজল।

এরপর উপস্থিত সদস্যদের সর্বসম্মতিতে সাইদুর রহমান রিটনকে সভাপতি ও সৌমিত্র কর্মকার সিল্টুকে সাধারণ সম্পাদক করে তিনবছর মেয়াদী ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি প্রসেনজিৎ কুন্ডু, মোতাহার হোসেন ও শেখ জিয়ারুল হক সিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম কাজল ও শফিউল করিম খান শিপন, সাংগঠনিক সম্পাদক রকিবুর রহমান টুকুন, কোষাধ্যক্ষ মতিন আহমেদ বাবু, দপ্তর সম্পাদক মোহন আলী, প্রচার ও ইভেন্ট সম্পাদক তৌহিদুল ইসলাম তাইজুল, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক গোলাম জিলানী খান আদর, সমাজ কল্যাণ সম্পাদক কাজী মনিরুল ইসলাম মিলন, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সেলিনা বানু।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, গৌতম কুন্ডু, সৌমেন কর্মকার ভোলা, রতন কর্মকার, কামরুজ্জামান বাবু ও কে এম সাইদ উল কাফি।

পৃষ্ঠপোষক ৫ জন হলেন, প্রধান পৃষ্ঠপোষক আবুল কালাম আজাদ বাবলু, পৃষ্ঠপোষক সুলতান আহমেদ, সাইফুর রহমান মিঠু, ফরিদ উদ্দিন সন্টু, সালাহউদ্দিন তারেক শিমুল।

উপদেষ্টা মন্ডলী ১৩ জন হলেন, বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান, বোরহান উদ্দিন, আব্দুর রউফ নিস্তার রঞ্জু, আতিকুর রহমান আতিক, হাসাদুল ইসলাম হীরা, কিংশুক হোসেন মিশর, মোকলেছুর রহমান বিদ্যুৎ, মাহাতাব এলাহী রত্ন, খলিল উদ্দিন হায়দার খান শান্ত, দেলওয়ার হোসেন চৌধুরী তুহিন, রবিউল করিম রবি, পলাশ কুন্ডু, নুরুল করিম খান আরোজ।

নবনির্বাচিত সভাপতি সাইদুর রহমান রিটন বলেন, আজ থেকে নতুন করে যাত্রা শুরু করলো মিশুক ক্রীড়া চক্র। বর্তমান প্রজন্মকে মুঠোফোন, ইন্টারনেট আর মাদক থেকে খেলার মাঠে ফিরিয়ে আনতে কাজ করবে এই ক্লাব। সবাই মিলে চাটমোহরে খেলাধুলায় একটি সুস্থ পরিবেশ দিতে চাই। শুধু খেলাধুলাই নয়, সামাজিক কাজেও অংশ নেবে মিশুক ক্রীড়া চক্র। যেকোনো প্রাকৃতিক দুর্যোগ যেমন বন্যায় ক্ষতিগ্রস্ত ও শীতার্ত মানুষের পাশে দাঁড়াবো আমরা। এছাড়া মিশুক ক্রীড়া চক্রের সদস্য খেলোয়ারদের যারা মেধাবী শিক্ষার্থী লেখাপড়ার খরচ চালাতে পারেনা তাদের বৃত্তির ব্যবস্থা করা হবে। এভাবেই খেলাধুলা, সামাজিক ও মানবিক কার্যক্রম নিয়ে মিশুক ক্রীড়া চক্র পাবনা জেলা সহ সারাদেশের মানুষের কাছে সুনাম বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন নবনির্বাচিত সভাপতি।