লালপুরে প্রতিপক্ষের ইটের আঘাতে প্রাণ গেল বৃদ্ধের

// লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের লালপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ইটের আঘাতে আহত ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় দিপু নামে একজনকে আটক করেছে লালপুর থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার (১০ জুন-২০২৩) সকাল ৮টার দিকে লালপুর উপজেলার নবীনগর গ্রামের মোজাফফর প্রামানানিক (৭০) এর বাড়ীর সামনে গিয়ে পূর্ব শত্রুতার জের ধরে উত্তর লালপুর গ্রামের মৃত মানিক মন্ডলের ছেলে দীপু আলী (২৬) পলাশ (২৩) অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় মোজাফফর প্রামানানিক বাড়ি থেকে বের হয়ে তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে পাশে থাকা ইট ছোড়ে মারলে মোজাফফরের কানের নিচে আঘাত লেগে গুরুতর আহত হয়ে তিনি মাটিতে পড়ে যান। এসময় তার আতœচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা পালিয়ে যায়।
পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত মোজাফফর কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
মোজাফফরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তার নবীনগরের বাড়িতে নিয়ে আসেন পরিবারের লোকজন। রবিবার (১১জুন-২০২৩) সকাল ১০টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এঘটনায় লালপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ উজ্জ্বল হোসেন জানান, এঘটনায় শনিবার লালপুর থানায় মামলা হয়েছে। এরপরই মামলার মূল আসামী দিপুকে আটক করা হয়। রবিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।