বেনাপোল পৌর নির্বাচনে নৌকার মাঝি হলেন নাসির উদ্দিন

// ইয়ানূর রহমান : যশোরের বেনাপোল পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী আলহাজ নাসির উদ্দিন।

শুক্রবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও সংসদীয় বোর্ডের যৌথ সভায় এ মনোনয়ন চূড়ান্ত করা হয়। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এই সভা হয়। সভায় বেনাপোলসহ দেশের ৯টি পৌরসভার মেয়র পদে ও ৩৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদেও দলীয় প্রার্থীদের মনোনয়ন দেওয়া হয়। এসভায়
ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে মোহাম্মদ এ আরাফাতকে। বেনাপোল পৌরসভায় মনোনয়ন পেয়েছেন বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী নাসির উদ্দিন।
এদিকে মনিরামপুরের হরিহরনগরে ইউনিয়ন পরিষদে মনোনয়ন পেয়েছেন মাস্টার জহুরুল ইসলাম।

বেনাপোল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন ৬ নেতা। এরমধ্যে আলহাজ নাসিরকে নৌকার মাঝি করা হয়েছে।

বেনাপোল পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি আলহাজ নাসির উদ্দিন প্রসঙ্গত আগামী ১৭ জুলাই পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও ঢাকা-১৭ আসনে উপনির্বাচন হবে। এ নিয়ে গণভবনে মিটিং ছিল শুক্রবার রাতে। মিটিং শেষে দলের প্রার্থী চূড়ান্ত’র বিষয়টি নিশ্চিত করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনোনয়ন বোর্ডের সদস্য ওবায়দুল কাদের।