লালমনিরহাটে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

লালমনিরহাট প্রতিনিধি।

বুধবার (১৭ মে)  লালমনিরহাটের শেখ শফিউদ্দিন কমার্স কলেজে মাদকবিরোধী আলোচনা সভা, পুরুস্কার বিতরণ ও বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শেখ শফিউদ্দিন কমার্স কলেজ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লালমনিরহাটের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন  করা হয়।

লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতআরা ফেরদৌস-এঁর সভাপতিত্বে শেখ শফিউদ্দিন কমার্স কলেজের প্রভাষক আজমেরী পারউইন লাবনী ও সহকারী অধ্যাপক মোঃ হারুন অর রশীদ-এঁর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ। বিদায়ী অতিথি ছিলেন লালমনিরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লালমনিরহাটের সহকারী পরিচালক মোঃ নাজির উল্যাহ, লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু। বক্তব্য রাখেন শেখ শফিউদ্দিন কমার্স কলেজের অধ্যক্ষ মোঃ এন্তাজুর রহমান, হারাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক খন্দকার রানা প্রমুখ। শেখ শফিউদ্দিন কমার্স কলেজের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে লালমনিরহাট জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লালমনিরহাটের আয়োজনে ও শেখ শফিউদ্দিন কমার্স কলেজের সহযোগিতায় প্রতিটি পরিবারই হোক মাদকমুক্ত আদর্শ পরিবার সমন্বিত কর্মপরিকল্পনা বাস্তবায়নে শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।