মহামান্য রাষ্ট্রপতির আগমনী বার্তা পাবনাবাসীর মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি করেছে-ডেপুটি স্পীকার

// পাবনা প্রতিনিধিঃ 

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, পাবনার মানুষকে প্রধানমন্ত্রী অত‌্যধিক ভালোবাসেন বিধায় পাবনার কৃতি সন্তানকে তিনি রাষ্ট্রপতি পদে মনোনয়ন দিয়েছেন। রাষ্ট্রের সর্বোচ্চ পদে নিজ জেলার সন্তান আসীন হওয়ায় পাবনাবাসী গর্বিত। মহামান‌্যের পাবনায় শুভাগমন উপলক্ষ‌্যে পাবনাবাসী বরণ করে নিতে মুখিয়ে আছে। মহামান‌্য রাষ্ট্রপতির আগমনী বার্তা দলীয় নেতাকর্মীসহ পাবনাবাসীর মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি করেছে।

আজ (মঙ্গলবার) মহামান‌্য রাষ্ট্রপতির নিজ জেলা পাবনায় শুভাগমন উপলক্ষ‌্যে আতাইকুলা থানার অন্তর্গত সকল ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সমন্নিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, মুক্তিযুদ্ধের সময় বৃহত্তর পাবনা জেলার কৃতি সন্তানদের অবদান, বঙ্গবন্ধুকে সপরিবারের হত‌্যার পর এ অঞ্চলের উজ্জ্বল নক্ষত্রগুলোর আওয়ামী লীগের জন‌্য জীবন উৎসর্গ করাকে শেখ হাসিনা ভুলে যান নি। দেশের সৈরশাসকদের রক্তচক্ষু উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত‌্যাবর্তনের পথ তৈরিতে যারা পাশে ছিলেন, জাতির পিতার কন‌্যা তাঁদের ভুলেন নাই। দলের প্রতি আত্মত‌্যাগ ও দলীয় সিদ্ধান্তের প্রতি সম্মান জানানোর এটি সর্বোত্তম প্রতিদান।

পাবনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বেলায়েত আলী, বিল্লু সাঁথিয়ার পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খানসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।