বগুড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় বাবা-ছেলে নিহত

// সঞ্জু রায়, বগুড়া: বগুড়ার আদমদীঘিতে কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে ।
নিহতরা হলেন- উপজেলার লক্ষীকুল গ্রামের মৃত নাগর প্রামানিকের ছেলে লোকমান আলী (৭৪) ও তার ছেলে জাহিদুর রহমান (৪৫)। শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় উপজেলার ইন্দইল ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

জানা যায়, উপজেলার ছাতিয়ানগ্রামের লক্ষীকুল নিজ বাড়ি থেকে আদমিয়া ফাজিল মাদরাসার শিক্ষক জাহিদুর রহমান তার বাবা লোকমান আলীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে আদমদীঘি যাচ্ছিলেন । বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে উপজেলার ইন্দইল ব্রিজের পশ্চিম পাশের পৌঁছলে বিপরীতমুখী স্টেটফাস্ট কুরিয়ার লিমিটেডের কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে । এতে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী লোকমান আলী মারা যান এবং স্থানীয়রা আহত অবস্থায় তার ছেলে জাহিদুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তিনিও সেখানে মারা যান ।

স্থানীয়দের অভিযোগ, সড়কে হাতির চাঁদাবাজি এড়িয়ে যাওয়ার সময় কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু হয়েছে ।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে । ঘাতক কাভার্ডভ্যান জব্দ এবং মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে । সেই সাথে জিজ্ঞাসাবাদের জন্য হাতি ও হাতির পরিচালককে থানায় আনা হয় ।