সিংড়ায় আ’লীগ নেতাকর্মীদের ওপর চেয়ারম্যানের হামলা, বিচার দাবিতে মানববন্ধন

// নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ায় সাবেক ইউপি সদস্য ও কলম ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমদাদুল হক বাবলুসহ ৮জন নেতাকর্মীর উপর হামলাকারীদের সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
বুধবার (২৬ এপ্রিল) দুপুরে প্রায় এক হাজার নারী-পুরুষ নুরপুর বাজারে এ মানববন্ধন করেন।
মানববন্ধনে বক্তব্য দেন কলম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নবীর উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু বকর সিদ্দিক রকি, ইউনিয়ন আ’লীগের সভাপতি নাছির উদ্দিন, উপজেলা আ’লীগের সদস্য মাহাব্বু আলম রকিব, কলম ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক প্রভাষক আব্দুল্লাহ্ আল মামুন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক কাজল, আহত এমদাদুল হক বাবলুর ছোট ভাই মধু, আহত ভুট্টুর বড় ভাই মনোয়ার সুলতান সেন্টু, আহত কাজলের বড় ভাই আউয়াল কবির, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বাচ্চু সরদার, স্থানীয় ইউপি সদস্য জহুরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৩ বছরে চুনু চেয়ারম্যানের কর্মী-সমর্থকদের হাতে আওয়ামী লীগ নেতা-কর্মী মারপিট, জখমসহ লাঞ্ছিত হয়েছে। গত ২২ এপ্রিল চেয়ারম্যান চুনু ও তার ভাতিজার নেতৃত্বে হামলায় নির্মমভাবে আহত হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাবলুসহ ৮জন। এ ঘটনায় দোষীদের দ্রুত গ্রেফতারসহ সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা আওয়ামী লীগের সুদৃষ্টি কামনা করেন বক্তারা।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল নুরপুর বাজারে কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু ও তার ভাতিজা আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে তার সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে আওয়ামী লীগ নেতা বাবলুসহ বেশ কয়েকজনের উপর হামলা করে। এতে প্রায় ৮ জন আহত হয়। এ ঘটনায় ২৩ এপ্রিল রাতে ইউপি চেয়ারম্যান মইনুল হক চুনুকে প্রধান আসামী করে ২১ জনের নামে সিংড়া থানায় মামলা দায়ের করেন আহত বাবলুর ভাই এনামুল হক জগলু।