ঈদ উপহার নিয়ে অসহায়ের দ্বারে এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশন

// নাটোর প্রতিনিধি
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের মানুষের পাশে দাঁড়িয়েছে এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশন। গত সোমবার (১৭এপ্রিল) শুরু হওয়া ঈদ খাদ্য সামগ্রী উপহার কার্যক্রমে নাটোর শহরের কানাইখালী, ঝাউতলা সহ শহরের বিভিন্ন এলাকায় উক্ত উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রায় শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে তাঁরা।

এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গ্লোবাল স্টুডেন্ট ফোরামের উপদেষ্টা পর্ষদের অন্যতম সদস্য শেখ রিফাদ মাহমুদের নেতৃত্বে চলা উক্ত ভ্রাম্যমাণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য নাহিদ আহমেদ, আকাশ কাইফ, গোলাম রাব্বানী, মেসবাহুর রহমান সহ অন্যান্য সদস্যরা।

সংগঠনটির চেয়ারম্যান শেখ রিফাদ মাহমুদ জানান, এবারের কার্যক্রমে তাঁরা অসহায় মানুষের বাড়িতে গিয়ে ঈদ খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। এছাড়াও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য মেহেদী উৎসব ও বয়োবৃদ্ধের জন্য আতর উপহার কার্যক্রমের আয়োজন করা হয়েছে। যা চাঁদরাত পর্যন্ত চলমান থাকবে।

উল্লেখ্য, এসআরআই ওয়েলফেয়ার ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, নতুন পোষাক উপহার, বৃক্ষরোপণ, অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার, ঈদ সামগ্রী বিতরণ, প্রাকৃতিক দূর্যোগময় মুহুর্তে অসহায়ের পাশে থাকা সহ নানারকম সামাজিক সেবামূলক কাজ করে আসছে।