সিংড়ায় সাংবাদিক ও পরিবেশকর্মীদের বৃক্ষরোপন প্রকৃতিতে কলাপাতায় ব্যতিক্রম ইফতার

// নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ায় পরিবেশবাদী সংগঠন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটি ও স্থানীয় সাংবাদিকদের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি এবং প্রকৃতির মাঝে ব্যতিক্রম ভাবে কলাপাতায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় চলনবিল গেট এলাকায় সাংবাদিক ও পরিবেশ কর্মী সাইফুল ইসলামের আদর্শ ফল বাগানে এই কর্মসূচি পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার সিংড়া সার্কেল আকতারুজ্জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেলিম রেজা, উপজেলা প্রকৌশলী আহমেদ রফিক, পানাসি কর্মকর্তা শাহ কিবরিয়া মাহবুব তন্ময়, সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহাদৎ হোসেন, থানার পুলিশ পরিদর্শক তদন্ত রফিকুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আনোয়ার হোসেন, চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সভাপতি অধ্যাপক আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পরিবেশ কর্মী হাসান ইমাম, সাংবাদিক শারফুল ইসলাম খোকন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, কলম প্রকৃতি ও পরিবেশ রক্ষা কমিটির সভাপতি অধ্যাপক হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল্লাহ আল মামুন, শিক্ষক হাসিবুল হাসান শিমুল প্রমূখ।
কর্মসূচিতে নাগনিঙ্গম, কাজু বাদাম, গৌরমতি, হাড়িভাঙা, বাড়ি-৪, ব্যানানা মাগ্যো, বারোমাসি কাটিমন আম সহ বিভিন্ন প্রজাতির ১৫টি বৃক্ষ রোপন করা হয়।