২৩ হাজার গ্রাহকের ভোগান্তি লাঘবে গুরুদাসপুরে ৭ কোটি টাকার বিদ্যুৎ উপকেন্দ্র উদ্বোধন

// নাটোর প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত ১০ এমভিএ ক্ষমতা সম্পন্ন নয়াবাজার বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন করেছেন সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি।
শুক্রবার বিকেল ৪টায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের নয়াবাজার এলাকায় ফিতা কেটে ও ফলক উন্মোচন করে ওই কেন্দ্রের উদ্বোধন করেন তিনি। এসময় বৃক্ষ রোপন শেষে সুইচ টিপে কেন্দ্রটির ৪টি ফিডারও চালু করেন তিনি। এতে উপজেলার ধারাবারিষা ও মশিন্দা ইউনিয়নবাসী নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ পাবেন।
গুরুদাসপুর জোনাল অফিস সূত্রে জানা যায়, এই ইনডোর উপকেন্দ্রের ফলে নারিবাড়ি উপকেন্দ্রের ওভারলোড নিরসন হবে। এছাড়া উপকেন্দ্রটির ৪টি ফিডারের ২৩ হাজার গ্রাহক সহজে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ পাবেন এবং এলাকায় শিল্প কলকারখানা গড়ে উঠতে বিদ্যুৎ সংযোগ পেতে আর কোনো ভোগান্তি থাকবে না।
এ উপলক্ষে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আয়োজনে বোর্ড সমিতির সভাপতি জামিল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি আব্দুল কুদ্দুস এমপি ছাড়াও পবিস-২ এর জেনারেল ম্যানেজার মোমীনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ধারাবারিষা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন বক্তব্য রাখেন।