নওগাঁর ধামইরহাট উপজেলায় ৪টি প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার সংরক্ষন বিভাগের অভিযান : ১৭ হাজার টাকা জরিমানা

// নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাট উপজেলায়  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিভিন্ন ব‍্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১৭ হাজার টাকা জরিমানা করেছে।

পৃথক চারটি ব্যবসা প্রতিষ্ঠানে বাজার অভিযানের অংশ হিসেবে সোমবার দুপুরে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্বে দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁর সহকারী পরিচালক মো: রুবেল আহমেদ।

সহকারী পরিচালক মো: রুবেল আহমেদ জানিয়েছেন ধামইরহাট উপজেলা সদরের কিসমতিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্টের পণ‍্যের মূল্য তালিকা প্রদর্শন না করার জন‍্য ৩৮ ধারায় ১ হাজার টাকা, প্রতিশ্রুত পণ‍্য বা সেবা যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার জন‍্য ৫৪ ধারায় ৪ হাজার টাকা, 

ভাই ভাই মিষ্টিঘর -এর বিরুদ্ধে পণ্যের মোড়ক ব্যবহার  না করায় ৩৭ ধারায় ১ হাজার টাকা ও অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরনের জন্য ৪৩ ধারায় ২ হাজার টাকা, আব্দুর রহমান মুরগি ঘরে পণ‍্যের মূল্য তালিকা প্রদর্শন না করায় ৩৮ ধারায় ১ হাজার টাকা ও প্রতিশ্রুত পণ্য বা সেবা বিক্রয় বা সরবরাহ না করায় ৪৫ ধারায় ১ হাজার টাকা এবং নর্থ বেঙ্গল ভ‍্যারাইটিজ ষ্টোরে পন্যনের মূল্য তালিকা প্রদর্শন না করার কারনে ৩৮ ধারায় ৩ হাজার টাকা।