পাহারাদারকে বোকা বানিয়ে ফিলিং স্টেশন থেকে ট্রাক্টর চুরি

নাটোর প্রতিনিধি
নাটোরে পাহারাদারকে বোকা বানিয়ে প্রকাশ্যে ফিলিং স্টেশন থেকে কেবিনসহ একটি ট্রাক্টর চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ একটি চোরচক্র। শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে শহরের দিঘাপতিয়ার উত্তরা ফিলিং স্টেশন থেকে ট্রাক্টরটি চুরি হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
নাটোর থানা ও উত্তরা ফিলিং স্টেশন সূত্রে জানা যায়,শহরের পিংকি কন্সট্রাকশনের মালিকানাধীন কেবিনসহ একটি ট্রাক্টর প্রতি দিনেরমত শুক্রবার রাতে উত্তরা ফিলিং স্টেশনে রাখা ছিল। ফিলিং স্টেশনটির পাহারাদার জামান আলী ট্রাক্টরটির পাশেই চেয়ারে বসে ছিলেন। ভোর সাড়ে পাঁচটার দিকে তিনি ঘুমানোর জন্য ঘরে যান। তখন অন্যান্য দিনেরমত ভোর সাড়ে পাঁচটার দিকে জ্যাকেট পরিহিত এক যুবক ট্রাক্টরটির আসনে বসে ট্রাক্টরটি চালু করেন। এ সময় পাহারাদার ওই চালককে প্রকৃত চালক মনে করে হাত উঁচিয়ে বিদায়ও জানান। ওই যুবক ট্রাক্টরটি নিয়ে শহরের দিকে চলে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই পাহারদার বুঝতে পারে ওই যুবক প্রকৃত চালক নন।
এ ঘটনায় পিংকি কন্সট্রাকশনের অংশীদার আজিজুর রহমান বাদি হয়ে শনিবার দুপুরে সদর থানায় অজ্ঞাত চোর চক্রের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
ফিলিং স্টেশনটির পাহারাদার জামান আলী বলেন,ঘটনাটি ফজরের আজানের পর পরই। তখন ঘন কুয়াসা ছিল। প্রকৃত চালকের জ্যাকেটেরমত একটা জ্যাকেট চোরের গায়েও ছিল। একই বয়সের ছিল ওই চোরটি। কুয়াসার কারণে প্রথমে আমি চোরকে চিনতে পারিনি। আমি হাত নেড়ে বিদায় দিলেও সে হাত না নাড়াতে আমার সন্দেহ হয়। খোঁজ নিয়ে নিশ্চিত হই,ট্রাক্টরটি চুরি গেল।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান,পাহারাদারকে বোকা বানিয়ে ট্রাক্টরটি চুরি করা হয়েছে। ঘটনার সময় একজন চালকের আসনে বসলেও এই চুরির সাথে আরও কয়েকজন জড়িত ছিল। আশ পাশের ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। চোর শনাক্ত হবে।