বড়াইগ্রামে মহাসড়কে ব্যারিকেড দিয়ে বিক্রয় কর্মকর্তাকে অপহরণ, মুক্তিপণ আদায়ের পর মুক্তি

// নাটোর প্রতিনিধি:
নাটোরর বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের নিজ কার্যালয়ে মোটরসাইকেল করে আসার পথে আকিজ সিমেন্ট এর বিক্রয় কর্মকর্তা নজরুল ইসলাম (৩২)কে দূর্বত্তরা অপহরণ করে মুক্তিপণ আদায় করার অভিযোগ পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে , বৃহস্পতিবার দুপুর ১২ টায় নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার কারবালা এলাকায় ।
এ বিষয়ে নজরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে বনপাড়ার দিকে আসার সময় পেছন থেকে দুইটি সাদা প্রাইভেটকার আমার মোটরসাইকেল গতিরোধ করে। পেছনের প্রাইভেটকারে ক’জন ছিলো তা জানি না। তবে আমাকে যে প্রাইভেটকারে উঠানো হয়েছিলো সেখানে চালকসহ ৪ জন ছিলো। তারা সাধারণ পোশাকে থাকলেও গায়ে ইংরেজীতে র‌্যাব লেখা হাতাকাটা কোট (কটি) ছিলো। তারা গাড়িতে উঠানোর পর হ্যান্ডকাপ খুলে দেয়। পরে ব্যাটারি চালিত মেশিন দিয়ে শক্ দিয়ে আমার কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপণ চায়। এছাড়াও হাতের কনুই দিয়ে তারা আমার বুকে বার বার আঘাত করে। পায়ে বড় স্ক্রু ড্রাইভার দিয়ে আঘাত করে। আমি সিংড়ার এক ব্যবসায়ীর কাছে ফোন করে মাকে হাসপাতালে নেয়া হয়েছে এখনই টাকা লাগবে বলে ২৫ হাজার টাকা ও বাড়ীতে ফোন করে চাকুরীতে টাকা নিয়ে ঝামেলা হয়েছে বলে দুই বারে ৫০ হাজার টাকা তাদের বিকাশে পাঠাই। তারা পাবনার রূপপুরে গাড়ি থামিয়ে টাকাগুলো বিকাশ থেকে উঠিয়ে নেয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে কালিকাপুর আমবাগানে আমাকে ফেলে রেখে যায়। নজরুল আরও জানান, ওখান থেকে বনপাড়া নিজ কর্মস্থলে আসার পর রাতে থানায় লিখিত অভিযোগ করি। থানা পুলিশ এ ব্যাপারে রাতেই বিভিন্ন জায়গায় অভিযান চালায়। তবে শেষ খবর আমার জানা নাই।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, ঘটনা সম্পর্কে জেনেছি। এ ব্যাপারে অনুসন্ধানে নেমেছে পুলিশ। শীঘ্রই মামলা রুজু করা হবে। অপহরণের শিকার নজরুল ইসলামের বাড়ি যশোরের ঝিকরগাছায়। অপহরণকারীরা তার ব্যবহৃত ২টি দামী মোবাইলও ছিনিয়ে নেয়।