কালিহাতী নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

কামরুল হাসান,  টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী নার্সিং ইনস্টিটিউটের ৭ তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৫ ফেব্রুয়ারী) দুপুরে কালিহাতী নার্সিং ইনস্টিটিউটের সামনে ৭ তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী নার্সিং ইনস্টিটিউট ও রুপালী ডিজিটাল ডায়গনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে চেয়ারম্যান ডাক্তার মিজানুর রহমান। 

কালিহাতী নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ রওশনা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী নার্সিং ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক আব্দুল আজিজ মিয়া, পরিচালক ডাক্তার কুমার বিশ্বজিৎ পাল, আর্থিক ব্যবস্থাপক আব্দুল মালেক, পরিচালক আব্দুল হামিদ, পরিচালক হাসান হাসনাত, পরিচালক আরিফুল ইসলাম, পরিচালক কামরুল ইসলাম, কালিহাতী শাজাহান সিরাজ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম আম্বিয়া, কালিহাতী শাজাহান সিরাজ কলেজের সহকারী অধ্যাপক জহুরুল হক বুলবুল, ব্রাহ্মণশাসন মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জিন্নাহ মিয়া, টাঙ্গাইল জেনারেল হসপিটালের নার্সিং সুপারভাইজার দেওয়ান আতিকুর রহমান, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সিং সুপারভাইজার সালমা খান প্রমূখ। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই নার্সিং পেশাটি একটি মহৎ পেশা, বিশ্বের যে কোন স্থানে প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে বিভিন্ন সংকটময় সময়ে নার্সদের এক অনন্য ভূমিকা রয়েছে। তাদের অক্লান্ত পরিশ্রমের সেবায় অনেক মুমূর্ষ রোগীর জীবন বেঁচে যাওয়ার দৃষ্টান্ত স্থাপন করে থাকে। আমি আশাবাদী অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জীবনের উচ্চতর শিখরে পৌঁছে মানবসেবার এই মহতী কাজে নিজেকে উৎসর্গ করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে।