ঠাকুরগাঁওয়ে ছেলের হাতে বাবা খুন

// জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি 

ঠাকুরগাঁওয়ে ছেলের হাতে ফজলে হক নামে এক বাবার খুন হওয়ার ঘটনা ঘটেছে। রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে জেলা শহরের একুশে মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি কামাল হোসেন জানান, ওই যুবকের বাবা ফজলে হক (৫৮) কে হত্যার পর তার ছেলে নিজেই থানায় উপস্থিত হয়ে পুলিশকে ঘটনা জানিয়েছেন। ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ফজলে হকের মেজো ছেলে গোলাম আজম(৩০) নিজ বাসায় ঘুমিয়ে পরলে। বাবা ফজলে হক তার বিছানায় মশারি টাংঙ্গাতে গেলে এসময় কোন কিছু বুঝে উঠার আগেই ঘরের ভেতরে থাকা দেশিয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে রক্তাত্ত্ব অবস্থায় মাটিতে লুটিয়ে পরে বাবা ফজলে হক। বাবা নিহত হয়েছে নিশ্চিত হয়ে ছেলে গোলাম আজম নিজেই থানায় গিয়ে আত্নসমর্পণ করে। সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যদের কাছে খুনের বিষয়টি স্বীকার করেন। পরে পুলিশ দ্রুত ছুটে যান ঘটনাস্থলে। তদন্ত শেষে আজ ভোরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ছেলেকে।

এ বিষয়ে বাসায় পরিবারের অন্যান্য সদস্যরা থাকলেও কিছুটা দুরত্বে থাকায় খুনের ঘটনায় কেউ কিছু জানাতে পারেননি।

এ ঘটনায় জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।