নাটোরের সিংড়ায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ায় ১কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর।শুক্রবার (৩রা ফেব্র“য়ারি) সিংড়া উপজেলার কুমারপাড়া গ্রাম থেকে ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত মোঃ আল মামুন সরদার (৩২) সিংড়া উপজেলার কুমারপাড়া গ্রামের মোঃ আবুল হোসেন সরদারের ছেলে।
শনিবার (৪রা ফেব্র“য়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যা¤েপর ভারপ্রাপ্ত কো¤পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম।র‌্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর ক্যা¤েপর একটি অপারেশন দল শুক্রবার ভারপ্রাপ্ত কো¤পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে সিংড়া উপজেলার কুমারপাড়া গ্রামে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় ১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ মোঃ আল মামুন সরদার (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।
এএসপি রফিকুল ইসলাম আরও জানান, সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে। এ বিষয়ে সিংড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।