চাটমোহরে বীর মুক্তিযোদ্ধা খালেক মাস্টারের স্মরণ সভা অনুষ্ঠিত

// মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা ঃ
পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে বীর মুক্তিযোদ্ধা মরহুম কাজী আব্দুল খালেক মাস্টারের আত্মার মাগফিরাত কামনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১ ফেব্রুয়ারী বুধবার দুপুরে হান্ডিয়াল সোনার তরী নাট্য সংসদ এর আয়োজনে হান্ডিয়াল পল্লী কল্যাণ সমিতি’র হল রুমে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পূর্বক স্বাধীনতা ও গণতন্ত্র প্রতিষ্ঠায় বীর মুক্তিযোদ্ধা মরহুম কাজী আব্দুল খালেক মাস্টারের ভূমিকায় বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে স্মৃতি চারণ করেন বক্তারা। বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইছহাক আলী মানিক, হান্ডিয়াল ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ হান্ডিয়াল শাখার সভাপতি আলহাজ্ব মোঃ রবিউল করিম মাস্টার, হান্ডিয়াল ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক মোঃ শাহ আলম প্রামানিক, হান্ডিয়াল সোনার তরী নাট্য সংসদ নাট্য পরিচালক ডাঃ সাইফুল ইসলাম কোরবান, হান্ডিয়াল ইউনিয়ন যুবলীগ সম্পাদক কে,এম ময়নুর রহমান হীরক, হান্ডিয়াল প্রেসক্লাব সম্পাদক মোঃ সোহেল রানা জয় প্রমূখ।

বীর মুক্তিযোদ্ধা মরহুম কাজী আব্দুল খালেক মাস্টারের আত্মার মাগফিরাত কামনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান সঞ্চালনা করেন অধ্যক্ষ আবু শাহিন।