খাদ্য পণ্যের দাম কমানোর দাবিতে রাঙামাটিতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার :: খাদ্য পণ্যের দাম কমান-মানুষ বাঁচানোর দাবিতে যুগপৎ আন্দোলনের কর্মসূচি অংশ হিসাবে ২৫ জানুয়ারি বুধবার সকাল সাড়ে ১০টায় রাঙামাটি পৌরসভার সামনে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি পার্বত্য জেলা কমিটির পক্ষ থেকে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি পার্বত্য জেলা কমিটির সভাপতি আবুল কাশেম এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল বড়–য়া মিলন।
নির্মল বড়–য়া মিলন বলেন, প্রতিটি খাদ্য পণ্যের দাম লাগামহীন ভাবে প্রতিনিয়ত বেড়ে চলেছে, অতিমাত্রায় অনিয়ম আর ব্যবসায়ীরা জনপ্রতিনিধিদের চেয়ারে বসে কোন না কোন অজুহাত তৈরী করে বাজারে খাদ্য পণ্যের দাম বৃদ্ধি করছে, বাজার নিয়ন্ত্রণ ব্যবস্থা এখন প্রশাসনের হাতে নেই। তিনি সরকারের প্রতি খাদ্য পণ্যের দাম কমিয়ে-মানুষ বাঁচানোর অনুরোধ জানান। তিনি আরো বলেন, রাঙামাটিতে বেশীর ভাগ প্রতিষ্ঠানে সরকারি অফিস সময়ে প্রতিষ্ঠান প্রধানরা অফিস করেন না, তারা সন্ধ্যাকালিন সময়ে অফিস করেন এতে জেলার সাধারন জনগণ রাষ্ট্রিয় সেবা থেকে বঞ্চিত হচ্ছে। সন্ধ্যাকালিন সময়ে অফিস করে কেবলমাত্র আওয়ামীলীগ দলীয় লোকজনদের রাষ্ট্রিয় সুবিধা প্রদানের অভিযোগ প্রমান করে এ সরকারের অনিয়ম-দুর্নীতি আসল চিত্র।
নির্মল বড়–য়া মিলন বলেন, এ সরকার জনগণের ভোটের অধিকারসহ গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে, অবিলম্বে ভোট ডাকাত, কর্তৃত্ববাদী দুঃশাসক ও মামলাবাজ সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ও যুগপৎ আন্দোলন গড়ে তোলার জন্য দেশপ্রেমিক জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।
ঘন্টা ব্যাপী খাদ্য পণ্যের দাম কমানোর দাবিতে বিক্ষোভ সমাবেশে ব্যক্তব রাখেন পাটির্র রাঙামাটি জেলা কমিটির সাধারন সম্পাদক সংগ্রামী নারী জুঁই চাকমা ও রাঙামাটি পৌর কমিটির আহবায়ক মো. আব্দুল মান্নান রানা।