বগুড়ায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো জেলা পুলিশ ও সিএনআই

// বগুড়া প্রতিনিধি: বগুড়ায় হঠাৎ করেই জেঁকে বসেছে শীত। রাতের হিমশীতল বাতাসে নিদারুণ কষ্টে রয়েছে খেঁটে খাওয়া মানুষগুলো। এরই মাঝে শতাধিক শীতার্ত মানুষের মাঝে উষ্ণতার পরশ ছড়িয়ে দিয়েছে বগুড়া জেলা পুলিশ এবং দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যম সিএনআই।
চ্যারিটি রাইটের সহযোগিতায় বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে পরম মমতায় শীতবস্ত্র তুলে দেন প্রধান অতিথি জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম। এসময় এসপি সুদীপ চক্রবর্ত্তী বলেন, সমাজের মানুষের একে অপরের সাথে সুখ দুঃখ ভাগ করে নেয়ার মাঝেই প্রকৃত প্রশান্তি মেলে। মানবসেবার মাঝে যে সুখ নিহিত আছে তা একমাত্র তিনিই অনুধাবন করতে পারেন যিনি নিজে একা সুখে থাকতে নয় সকলকে সাথে নিয়ে ভাল থাকতে শিখেছে। মানুষ হিসেবে অপর একজন মানুষকে শ্রদ্ধা ও মর্যাদা দিতে হবে আর মানুষের মুখে হাসি ফোঁটানোর মতো আনন্দের আর কোন কাজ এই পৃথিবীতে নেই। তিনি বলেন, বগুড়া জেলা পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি শুরু থেকে মানবিক নানা উদ্যোগ পরিচালনা করে থাকে আর শীতে জেলা পুলিশের মানবিক এই কার্যক্রমের ইতিবাচক ধারায় দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যম সিএনআই ও চ্যারিটি রাইট যেভাবে সংযুক্ত হয়েছে তিনি সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও সমাজের সকল সামর্থ্যবান ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে আহ্বান জানান।

 সিএনআই এর বগুড়া জেলা প্রতিনিধি সাংবাদিক সঞ্জু রায়ের সার্বিক পরিচালনায় আয়োজিত এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) আব্দুর রশিদ। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) হেলেনা আকতার। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ডালপট্টির বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সুজিত জয়সোয়াল, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী, জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ ইন্সপেক্টর সাইহান ওলিউল্লাহ, তরুণ সমাজসেবক আরিয়ান এবং শেখর রায় প্রমুখ। অনুষ্ঠানে শহরের বিভিন্ন এলাকার নানা শ্রেণীপেশার প্রায় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।