ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পাবনা প্রতিনিধিঃ

পাবনার ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক রাজনৈতিক ব্যক্তিত্ব  ফজলুর রহমান ফান্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) দুপুর ২টায় কেন্দ্রিয় ঈদগা ময়দানে মরহুমের জানাজা শেষে কেন্দ্রিয় কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের দাফন সম্পন্ন করা হয়। তিনি আজ ভোর  ৫ টা ৩০ মিনিটের সময় উপজেলার থানা পাড়া এলাকার নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।

উপজেলা সহকারী কমিশনার টি. এম. রাহসিন কবীর এর নেতৃত্বে ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার ও জেলা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন ।

বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টুর নামাজের জানাজায় উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর মেয়র ইসাহক আলী মালিথা, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু সহ ঈশ্বরদীর রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক অঙ্গন ও সুশীল সমাজের নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা।

তিনি স্ত্রী, ছেলে, মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ঈশ্বরদী পৌর সভার সাবেক কমিশনার ও ঈশ্বরদী থেকে প্রকাশিত সাপ্তাহিক চেতনার ভারপ্রাপ্ত সম্পাদক ছিলেন।