৩০ জানুয়ারির মধ্যে চলমান ৭ দফা দাবি পূরণ না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা পাবনা জেলা মুক্তিযোদ্ধা হয়রানি প্রতিরোধ কমিটির মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার: পাবনা জেলা মুক্তিযোদ্ধা হয়রানি প্রতিরোধ কমিটির এক মতবিনিময় সভা গতকাল (২৫ডিসেম্বর) সকাল ১১ টায় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক পাবনা সদর থানা ইউনিট কমান্ড কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ত্ব করেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবু।
সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের ভারপ্রাপ্ত আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা নূর হাসেম, সদস্য (সাংগঠনিক) বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, সদস্য (কোষাধ্যক্ষ) বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন হেলাল, সদস্য (প্রচার) বীর মুক্তিযোদ্ধা আবদুল জব্বার এবং সদস্য বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম রেজা প্রমূখ।
সভায় গৃহীত সিদ্ধান্তে পাবনায় সুবিধা বঞ্চিত মুক্তিযোদ্ধাদের ৭দফা দাবীতে চলমান আন্দোলনের প্রতি সহযোগিতার আশ^াস প্রদান করায় পাবনা-১ আসনের সংসদ সদস্য ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু এমপিসহ পাবনা-৪ আসনের সংসদ সদস্য মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ^াস এবং পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপিসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আন্তরিক শুভেচ্ছা জানানো হয়।
এরপর সভায় সর্বস্মত সিদ্ধান্তে বলা হয় মাননীয় ডেপুটি স্পিকারসহ সংসদ সদস্য মহোদয়দের সহযোগিতার আশ^াস প্রদান করায় গত ৩০ নভেম্বরের আন্দোলনের কর্মসূচী স্থগিত ঘোষণা করা হয়। এরপর সভায় গৃহীত সিদ্ধান্তে আগামী ৩০ জানুয়ারির মধ্যে দুর্নীতিবাজ মুক্তিযোদ্ধা সাইফুল আলম বাবলুর নাম উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটি থেকে প্রত্যাহার এবং তার শাস্তিসহ ৭দফা দাবী মেনে না নেয়া হলে ১ ফেব্রুয়ারি থেকে দবী আদায়ের লক্ষ্যে পরবর্তীতে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।