লালপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল পিতা,পুত্র ও নাতীসহ ৩জন

লালপুর (নাটোর) প্রতিনিধি ঃ
নাটোরের লালপুরে বনপাড়া-লালপুর সড়কের ডেবরপাড়া নামক স্থানে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্র ও নাতীসহ একই পরিবারের ৩জন নিহত হয়েছে।
শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল ৩টা ৩০ মিনিটের সময় ডেবরপাড়া নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে।
স্থানীয় ও হাসপাতালসূত্রে জানাযায় উপজেলার গোপালপুর পৌরসভার বিরোপাড়া মহল্লার মৃত নুর মোহাম্মদের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৫০) তার ছেলে সোহাগ আলী (২৭) নাতী ইভান(৪) সহ লালপুর থেকে বিরোপাড়া ফেরার পথে ডেবরপাড়া নামক স্থানে পৌছালে নাটোর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী জিএম ট্রাভেলস রাজ মেট্রো ব- ১১-০১৩৫ নম্বর বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সোহাগ ও ইভান নামের পিতা ও পুত্র দুইজনের মৃত্যু হয়। এসময় লালপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত শহিদুল ইসলাম কে লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
ঘটনাস্থল থেকে লালপুর থানা পুলিশ ঘাতক বাসটি আকট করলেও চালক কে আটক করতে পারেনি।
লালপুর ফায়ার সার্ভিস স্ট্রেশন মাস্টার সাব্বির রহমান জানান দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত উপস্থিত হয়ে আহতকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়।
লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মোঃ খোরশেদ আলম জানান দূর্ঘনায় কবলিত ৩জনকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তাদের মৃত্যু হয়।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান জানান ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়ে আসি এবং নিহত তিন জনকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।