ইমরান খান অভিনয়ে শাহরুখকেও হার মানিয়েছেন, গুলির ঘটনা ছিল নাটক: মাওলানা ফজল

ইমরান খানের ওপর গুলির ঘটনাকে ‘নাটক’ বললেন পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্টের (পিডিএম) প্রধান মাওলানা ফজলুর রহমান। রোববার তিনি জানান যে, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ওপর হামলার বিষয়ে তার সন্দেহ রয়েছে। এক সংবাদ সম্মেলনে তিনি ঘটনাটিকে অভিনয় বলে অভিহিত করে বলেন, ইমরান খান অভিনয়ে বলিউড তারকা শাহরুখ এবং সালমান খানকেও ছাড়িয়ে গেছেন। এ খবর দিয়েছে ডন।

মাওলানা ফজলুর রহমান আরও বলেন, প্রথম দিকে আমি ওয়াজিরাবাদে হওয়া নাটক দেখে ইমরান খানের প্রতি সহানুভূতি জানিয়েছিলাম। কিন্তু এখন বুঝতে পারছি এটি একটি নাটক ছিল। পিডিএম প্রধান ৩রা নভেম্বর পিটিআই-এর লং মার্চের সময় গুলির ঘটনার ‘পুঙ্খানুপুঙ্খ তদন্ত’র আহ্বান জানিয়েছেন। বলেছেন, ইমরান খান তার পছন্দের নতুন সেনাপ্রধান নিয়োগ ছাড়া আর কিছুই চান না।

মাওলানা ফজলুর রহমানের অভিযোগ, পিটিআই প্রধান গুলি নিয়ে যে দাবি করছেন তাতে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। ইমরানকে লক্ষ্য করে একটি গুলি করা হয়েছে নাকি তার বেশি? আঘাতটি ‘এক পায়ে না উভয়ে’ তা স্পষ্ট নয়। মাওলানা ফজল বলেন, গুলির পর ইমরান খানকে কাছের হাসপাতালে ভর্তি করার পরিবর্তে লাহোরে কেনো নিয়ে যাওয়া হয়েছিল! বলা হচ্ছে, বন্দুক থেকে বের হওয়া গুলির টুকরা দ্বারা আহত হয়েছেন ইমরান খান। কিন্তু এটা কিভাবে সম্ভব যে একটা বুলেট টুকরো টুকরো হয়ে গেল।

আমরা বোমা হামলার সময় এমনটা শুনেছি, কিন্তু বুলেটের ক্ষেত্রে এটি সম্ভব নয়।
পিডিএম প্রধান বলেছেন, প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান ৩রা নভেম্বরের ঘটনা নিয়ে বিভ্রান্তি তৈরির চেষ্টা করছেন। ইমরানের মেডিকেল রিপোর্টে অসঙ্গতি রয়েছে এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে। তিনি বলেন, পিটিআইয়ের লংমার্চের নিরাপত্তার দায়িত্ব পাঞ্জাব সরকারের। এই লং মার্চ ব্যর্থ হয়েছে। তিনি কেন্দ্রীয় সরকারকে ইমরান খানের প্রতি আর ‘নরম’ না হওয়ার আহ্বান জানিয়ে বলেন, পিটিআই চেয়ারম্যান তার পছন্দের নতুন সেনা প্রধানের নিয়োগ ছাড়া আর কিছুই চান না।