নাটোরে প্রতিপক্ষের হামলায় উপজেলা চেয়ারম্যান আহত॥ মোটরসাইকেল ভাংচুর

নাটোর প্রতিনিধি
নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। রবিবার সকালে নলডাঙ্গা উপজেলার অধিরের মোড়ে এই ঘটনা ঘটে। আহত আসাদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, সকালে সাবেক ছাত্রলীগ কর্মী জামিউল ইসলাম আলীম হত্যা মামলার প্রধান আসামী উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বেশ কিছুদিন ধরেই পলাতক ছিলেন। সম্প্রতি তিনি হাইকোর্ট থেকে জামিন নিয়ে এলাকায় আসেন। এরপর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। এরই ধারাবাহিকতায় রবিবার সকালে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটনের নের্তৃত্বে নলডাঙ্গা উপজেলা বিসমিল্লাহ হাসপাতালের সামনে দফায় দফায় বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বাড়ী ফেরার পথে অধিরের মোড় এলাকায় পৌছালে লিটনের নের্তৃত্বে তার অনুসারীরা আসাদের উপর হামলা চালায়। এসময় আসাদের ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করা হয়। পরে পুলিশ আসাদকে উদ্ধার করে বাড়ীতে পৌছে দেয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আহত আসাদুজ্জামান আসাদকে হাসপাতালে নেওয়া হয়েছে। এই ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোহসীন জানান, কারা উপজেলা চেয়ারম্যান আসাদের উপর হামলা করেছে তার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ পর্যাালোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।