কালিহাতীতে অভিভাবক সমাবেশ ও বৃত্তি বিতরণ অনুষ্ঠিত 

 কামরুল হাসান,টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের কালিহাতীতে শাজাহান সিরাজ কলেজে অভিভাবক সমাবেশ ও শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২২ অক্টোবর) সকাল ১১ টায় কালিহাতী শাজাহান সিরাজ কলেজ একাডেমিক ভবনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ২০২০-২১/২০২১-২২ সেশনের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে শাহজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে সাত লক্ষ বিশ হাজার টাকা বৃত্তি বিতরণ করা হয়। 

কালিহাতী শাজনহান সিরাজ কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম আম্বিয়া সিদ্দিকীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কলে বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পরিষদের দাতা সদস্য রাবেয়া সিরাজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ব্যারিস্টার সারওয়ার সিরাজ শুক্লা, কলেজ পরিচালনা পরিষদের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান,কলেজ পরিচালনা পরিষদের বিদ্যুৎসাহী সদস্য আব্দুল জুব্বার, কলেজ পরিচালনা পরিষদের সদস্য সেলিম তালুকদার, হোসেন আলী সিকদার, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার প্রমূখ। 

এসময় উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা পরিষদের সদস্য গোপাল চন্দ্র সাহা ও বিল্লাল হোসেন, শিক্ষক প্রতিনিধি ড. হাসিনা বেগম, রশিদুল ইসলাম রতন ও আনন্দ মোহন দত্ত।

অনুষ্ঠানে তিনজন বিদায়ী শিক্ষককে বিদায় সংবর্ধনা দেয়া হয়। তারা হলেন রফিকুল ইসলাম, মজিবর রহমান, অখিল চন্দ্র সরকার। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কালিহাতী শাজাহান সিরাজ কলেজের বাংলা বিভাগের প্রভাষক তারিকুল ইসলাম।