অশ্রু সিক্ত ভালোবাসায় খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা.ফারুককে বিদায় সংবর্ধনা প্রদান

অশ্রু সিক্ত ভালোবাসায় দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে মেডিকেল অফিসার ডা.ফারুক আহমেদ রিজওয়ানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (২০মার্চ) দুপুরে পাকেরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কনফারেন্স রুমে উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। প্রশিক্ষণে ঢাকায় অবস্থান করায় এসময় র্ভাচুয়ালী বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো.মিজানুর রহমান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.শামসুদ্দোহা মুকুলের সভাপতিত্বে সহকারী ডেন্টাল সার্জন তানজিনা লানার জুমান্না খান তন্বী’র সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নারায়ণ চন্দ্র রায় জয়, বিদায়ী চিকিৎসক ডা.ফারুক আহমেদ রিজওয়ান, ডা.ফয়সাল, ডা. নুর ফারিয়া আইরিন, বিদায়ী চিকিৎসক ডা.ফারুক রিজওয়ানের সহধর্মিণী ডা.সুপ্তি।

এসময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র স্টাফ নার্স-মিডওয়াইফ,সাংবাদিকবৃন্দ,স্বাস্থ্য কর্মীগণ ও হাসপাতালের বিভিন্ন র্পযায়ের কর্মকর্তা-কর্মচারীগণ।

উল্লেখ্য,গত খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের পর থেকেই ডা.ফারুক তাঁর সততা,কর্ম দক্ষতা ও আচরনের কারনে স্টাফ ও রোগীদের কাছে জনপ্রিয় হয়ে উঠেন। করোনা ফোকাল পারসন হিসেবে এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব সফলতার সহিত পালন করেন। একারনে তাঁর বিদায়ে সহকর্মীরা অশ্রæসিক্ত হয়ে যায়।