ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

নাটোরের গুরুদাসপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এবার এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যাক্তি পাশর্^বর্তী বড়াইগ্রাম উপজেলার খর্দগাতোগিয়া গ্রামের মৃত বিচ্ছেদ আলীর ছেলে ইউসুফ (৬০)।
জানা যায়, শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে লবন ভর্তি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২০৬৩৬৪) মৌখাড়া থেকে গুরুদাসপুরের নাজিরপুরে যাওয়ার পথে চাপিলা ইউনিয়নের খামারপাথুরিয়া বাটুরমোড় নামকস্থানে বিপরীতমুখি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন ইউসুফ। এতে ইউসুফের শরীরের বিভিন্ন অংশ ছিন্নভিন্ন হয়ে রাস্তায় পড়েছিল। বিক্ষুব্ধ স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটি ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের বিচ্ছিন্ন লাশ ও ট্রাক উদ্ধার করে থানায় আনে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, লাশ নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। সেই সাথে চাপাইনবাবগঞ্জের কানসাট এলাকার মবিউলের ছেলে ঘাতক ট্রাক চালক নাইম আলীকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার গুরুদাসপুরের চিতলাপাড়া গ্রামে মাটিবহনকারী গাড়ীর চাকায় পিষ্ট হয়ে সাইফুল নামের এক দিনমজুরকে হত্যার অভিযোগে চালক সিরাজুলকে গ্রেপ্তার করে পুলিশ।