আটঘরিয়ায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত

পাবনার আটঘরিয়ায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সহ জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
বুধবার সকালে উপজেলার সদর দেবোত্তরস্থ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্র ভবনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে পুস্পস্তবক অর্পণ করেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোছা. ফুয়ারা খাতুন, আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাদারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চল, আটঘরিয়া থানার অফিসার ইনচার্য মো. হাফিজুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জহুরুল হক, আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. সুলতান মাহমুদ, আটঘরিয়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান রানা, দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহাতাব উদ্দিন, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. মাহবুবা খাতুন প্রমুখ।
এ সময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, স্কুল, কলেজ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এ উপলক্ষে দিনব্যাপী নানা অনুষ্ঠান ও রাত ৮টার সময় আতশবাজি আয়োজন করেছেন আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন ।