ক্রীড়াঙ্গন যত এগিয়ে যাচ্ছে, দেশ তত উন্নত হচ্ছে: শিমুল এমপি

নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন,করোনার এই মহামারিতেও পিছিয়ে নেই দেশের ক্রীড়া ব্যবস্থা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া ব্যবস্থা যাতে করোনার মধ্যে থমকে না যায়, সেজন্য সব ধরনের সহযোগিতা করছেন। উন্নত দেশ গড়তে ক্রীড়া অন্যতম ভ‚মিকা পালন করে। দেশের ক্রীড়াঙ্গন যত এগিয়ে যাচ্ছে, দেশ তত উন্নত হচ্ছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত এদেশকে মাদকের দেশে পরিণত করতে চেয়েছিল। তরুণ সমাজের হাতে মাদক তুলে দিয়েছিল। বানিয়েছিল সন্ত্রাস ও জঙ্গিবাদ। সেই তরুণ সমাজকে আলোকিত করে বিশ্বের কাছে এখন মাথা উঁচু করে দাড়িয়ে বাংলাদেশ।
বৃহস্পতিবার রাত ১০ টায় নাটোর শহরের উত্তর বড়গাছা লর্ডস মাঠে আয়োজিত নাইট গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাটোর জেলা আঃলীগের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিরুল ইসলাম জাহানের সভাপতিত্বে এবং শহর সেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক মীর নাফিউ ইসলাম অন্তরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের দপ্তর স¤পাদক দিলীপ কুমার দাস, শহর আঃলীগের সাধারণ স¤পাদক হাবিবুর রহমান চুন্নু, জেলা যুবলীগের সাধারণ স¤পাদক রুহুল আমিন বিপ্লব, দিঘাপতিয়া ইউপি চেয়ারম্যান ওমর শরীফ চৌহান, নাটোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল­াহ আল সাকিব বাকি,আওয়ামী লীগ নেতা বেলাল শেখ।
নাইট গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১এর ফাইনাল খেলায় চ্যা¤িপয়ান হয় ইসলামী কন্সট্রাকশন ক্রিকেট একাদশ ।রানার্স আপ মুজাহিদ একাদশ । গত ২৪ ফেব্র“য়ারী হওয়া এই টুর্ণামেন্টে নাটোর জেলার ৩২ টি টিম অংশ নেয় । ক্রিকেট টুর্নামেন্ট প্রতিদিন সন্ধ্যার পরে ফ্ল্যাড লাইটের আলোতে অনুষ্টিত হয় ।