লালপুরে পুকুর পূন:খনন কাজের শুভ উদ্বোধন

নাটোরের লালপুর উপজেলার উত্তর বাঁশবাড়ীয়ায় জলাশয় সংস্কারের মাধ্যমে মৎস্য সম্পদ বৃদ্ধির আওতায় পুকুর পূণঃখনন প্রকল্পে কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ মার্চ ) দুপুরে লালপুর উপজেলা বাঁশবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নাটোর জেলা ও লালপুর উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য প্রানী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের সাংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
লালপুর উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সামা’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলার ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, চংধুপইল ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের সভাপতি মোজাম্মেল হক মোজাম, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, নাটোর জেলা তাতীঁলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইস্কেন্দার মির্জা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিছুজ্জামান বাবু, উপজেলা সহ-প্রচার সম্পাদক মীর আব্দুল মান্নান, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সভাপতি নূরে আলম সিদ্দিকী, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের
সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, প্রকল্প কমিটির সভাপতি রাসেল আহমেদ প্রমূখ।
প্রকল্পটি পুন:খনন কাজের ব্যায় ধরা হয়েছে ১৮ লাখ ২৭ হাজার টাকা।