বড়াইগ্রামে বাবা-ছেলের পিটুনীতে মিটার রিডার জখম

নাটোরের বড়াইগ্রামে বিদ্যুৎ বিল বেশি হওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৪২) নামে এক মিটার রিডার কাম ম্যাসেঞ্জারকে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলার নওদাজোয়াড়ী গ্রামে এ ঘটনা ঘটে। আহত সিরাজুল ইসলাম লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পশ্চিম ডৈলজোড় গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অধীনে মিটার রিডার হিসাবে কর্মরত আছেন।
জানা যায়, সিরাজুল ইসলাম সোমবার নওদাজোয়াড়ী গ্রামের আবু হানিফ মোল্লার বাড়িতে বিদ্যুৎ বিলের কাগজ দিতে যান। এ সময় অতিরিক্ত বিল করার অজুহাতে আবু হানিফ তাকে গালমন্দ করেন। পরে তর্কবিতর্কের এক পর্যায়ে আবু হানিফ এবং তার ছেলে বাবু ও শাহীন তাকে এলোপাথাড়ি লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় সহকর্মীরা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা বাড়িতে তালা মেরে পলাতক রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।