খানসামায় ফের ট্রাক্টর চাপায় যুবকের মৃত্যু

খানসামায় ফের ট্রাক্টর চাপায় মোটরসাইকেল চালক এক যুবকের মর্মান্তিক মৃত্যু দিনাজপুরের খানসামা উপজেলায় ফের ট্রাক্টর চাপায় বাঁধন ইসলাম (২০) নামে মোটরসাইকেল চালক এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে নিলয় (২০) নামে আরেক মোটরসাইকেল আরোহী।

শনিবার (২৭ ফেব্রæয়ারী) দুপুর বারোটার দিকে খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পুলহাট বাজার এলাকার ব্রীফ অফিসের সামনের সড়কে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত বাঁধন পার্শ্ববর্তী সৈয়দপুর উপজেলার রাবেয়া মোড় এলাকার বানিয়া পাড়ার হামিদুল ইসলামের ছেলে এবং আহত নিলয়ও একই এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুর বারোটার দিকে উপজেলার গোয়ালডিহি পুলহাট বাজারে ব্রীফ অফিসের সামনে লাইসেন্স বিহীন একটি ট্রাক্টরের ধাক্কায় ওভারটেক করতে গিয়ে দ্রæতগামী মোটরসাইকেলে থাকা দুজন সড়কে ছিটকে পড়ে গিয়ে ১জন গুরুতর আহত ও অপরজন হালকা আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাঁধনকে মৃত ঘোষণা করে।

গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য গত শুক্রবার (২৬ ফেব্রæয়ারী) সন্ধ্যায় উপজেলার পূর্ব হাসিমপুর চোধুরী পাড়া মোড়ে মাইক্রো থেকে নামার সময় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল হামিদ (৫৫) নামে পূর্ব হাসিমপুর চৌধুরী পাড়ার এক বাসিন্দার মৃত্যু হয়।