কলমাকান্দা সীমান্তে ভারতীয় ঔষধসহ যুবক আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের কালাঘর গোদারাঘাট এলাকা থেকে ভারতীয় ঔষধসহ আব্দুর রহমান (২৫) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রোববার সকালে প্রায় দুই লক্ষাধিকের অধিক টাকা মূল্যমানের ভারতীয় ঔষধসহ তাকে আটক করা হয়।
আব্দুর রহমান উপজেলার রামনাথপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। আর এ বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।
তিনি জানান, ১১৮৭নং সীমান্ত পিলার হতে নয়শত গজ বাংলাদেশের অভ্যন্তরে আটককৃত আব্দুর রহমান সীমান্ত দিক হতে কাঁধে করে কার্টুন নিয়ে আসতে ছিল। এমন খরব পেয়ে বিজিবি’র পাঁচগাও বিওপি’র হাবিলদার মো. নূরে আলম মোল্লার নেতৃত্বে ছয় সদস্যের একটি দল উপজেলার কালাঘর গোদারাঘাট এলাকায় অভিযান পরিচালনা করে। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে আব্দুর রহমান কার্টুন রেখে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়।
এ সময় কার্টুন তল্লাশি করে আনুমানিক প্রায় দুই লক্ষ ১০ হাজার ৮৯০ টাকা মূল্যমানের বিভিন্ন প্রকারের ভারতীয় ঔষধ পাওয়া যায়। পরে আটক আব্দুল রহমানকে কলমাকান্দা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।