কলমাকান্দায় চেয়ারম্যান প্রার্থী ইদ্রিস মোল্লা’র পথসভা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নেত্রকোণার কলমাকান্দার লেংগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা মো. ইদ্রিস মোল্লা তার নির্বাচনী এলাকায় দীর্ঘদিন ধরে গণসংযোগ ও পথসভা করে আসছেন। বুধবার সকালে লেংগুরা বাজার সহ বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পথসভা করেছেন। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সিদ্দিক, সহসভাপতি হযরত আলী, আওয়ামী লীগ নেতা কিতাব আলী, নজরুল ইসলাম, মুজিবুর পাঠান, মোহাম্মদ মহসীন, মোরশেদ মিয়া, সাইদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মজিবুর রহমান সোহাগ, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক কমল বণিক, যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপ্লব, মো. বাবুল মিয়া ও ইসমাইল হোসেন প্রমুখ।
মো. ইদ্রিস মোল্লা লেংগুরা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহŸায়কের দায়িত্বে ছিলেন বর্তমানে তিনি লেংগুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
ইদ্রিস মোল্লা বলেন, রাজনীতি করার সুবাদে এলাকার যতটুকু সম্ভব অসহায় দরিদ্র লোকজনের পাশে থেকে তাদের সুখ-দুঃখ ভাগ করে নিয়েছি, ভবিষ্যতেও তাদের পাশে থাকবো। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন তাহলে আশা করি জনসাধারনের বিপুল ভোটে বিজয় লাভ করব।