আটঘরিয়া পৌরসভার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
পাবনার আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলা, রতনের উদ্যোগে ও ব্যবস্থাপনায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার পৌরসভা চত্বরে আনুষ্ঠানিকভাবে এই কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম।

আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও পাবনা জেলা পুলিশ সুপারের সহধর্মীনি শাহরিনা জাহান, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি মো. খাইরুল ইসলাম বাসিদ।

এসময় বক্তব্যদেন আটঘরিয়া পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ মো. গোলজার হুসাইন, যুগ্ম আহবায়ক আব্দুল আজিজ খান, জাহিদুল ইসলাম মুকুল, আহসান উল্লাহ, কাউন্সিলর নিরোধ কর্মকার নিরু, উম্মে কুলসুম আরা বিউটি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. গোলাম মওলা পান্নু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. খাইরুল হাসান নাসিম প্রমুখ।

এসময় আটঘরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের শীতার্তদের মাঝে প্রায় ৮’শ টি কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণে সম্পাদক মো. জিল্লুর রহমান রানা।