রাঙামাটি শহরের ভেদ ভেদীতে মাটি চাপা পড়ে আহত-১

রাঙামাটি জেলা প্রতিনিধি :: স্থানীয় প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগের নজরদারী না থাকায় ভেদ ভেদী বাজার এলাকায় রাঙামাটি-চট্টগ্রাম মুল সড়কের পাশের মাটি খুড়ে অবৈধভাবে দোকান নির্মান করছেন আজগর আলি নামের জনৈক ঠিকাদার স্থানীয়দের অভিযোগ।
গতকাল ৩১ জানুয়ারি রবিবার রাত ৯টার দিকে নির্মান কাজের ঢালাই দেয়ার সময় রাঙামাটি শহরের রাজমনি পাড়ার মো. আব্দুল কুদ্দুস এর পুত্র রাজমিস্ত্রী মো. বাদল (৪৫) মাটি চাপা পড়ে মারাত্মক আহত হয়।
স্থানীয়রা বাদলকে দ্রুত উদ্ধার করে করে রাঙামাটি সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। রাঙামাটি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহত বাদলকে উন্নত চিকিৎসার জন্য সাথে সাথে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
রাজমিস্ত্রী বাদল এর মাটি চাপার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সেনাবাহিনী, পুলিশ, গয়েন্দা সংস্থার লোকজন ও ফায়ার সার্ভিস এর সদস্যরা।
এবিষয়ে রাঙামাটি কোতয়ালী থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার এএসআই দেলোয়ার হোসেন জানান, গতকাল রাত ৯টা-১০টার মধ্যে ভেদ ভেদী বাজার এলাকায় কেউ মাটি চাপা পড়ে আহত হওয়ার তথ্য আমাদের কাছে নাই।
রাঙামাটি শহরের ভেদ ভেদী বাজার এলাকায় রাঙামাটি-চট্টগ্রাম মুল সড়কের পাশের মাটি খুড়ে অবৈধভাবে দোকান নির্মানের কারণে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশংকা প্রকাশ করছেন স্থানীয়রা।
এবিষয়ে জানতে রাঙামাটি সার্কেলের সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. শাহি আরেফিন জানান, তিনি চট্টগ্রামে বিভাগীয় প্রধানের কার্যালয়ে মিটিং এ আছেন, ভেদ ভেদী বাজার এলাকায় রাঙামাটি-চট্টগ্রাম মুল সড়কের পাশের মাটি খুড়ে অবৈধভাবে দোকান নির্মান করার বিষয়টি খোজ খবর নিবেন এবং মুল সড়কের ক্ষতি সাধিত করা হলে আবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আজ ১ ফেব্রুয়ারি সোমবার বেলা সাড়ে ১২টা পর্যন্ত রাজমিস্ত্রী বাদলের অবস্থার তেমন পরির্বতন হয়নি বলে তার পারিবারিক সূত্রে জানিয়েছেন।