নওগাঁ জেলা বার এ্যাসোসিয়েশনের নির্বাচন- সালাহউদ্দিন মিন্টু সভাপতি আশফাকুর রহমান রব সাধারন সম্পাদক নির্বাচিত

নওগাঁ জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশনের বার্ষিক নির্বাচনে ২০২১ সালের জন্য মোঃ সরদার সালাহউদ্দিন মিন্টু সভাপতি এবং মোঃ আশফাকুর রহমান রব সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। নওগাঁ জেলা বার এ্যাসোসেিয়শনের বার্ষিক নির্বাচন যথারীতি ৩১ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচন কমিশনার ও জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাড. খোদাদাদ খান পিটু এবং রিটার্নিং অফিসার এ্যাড. নিরঞ্জন কুমার নিরু স্বাক্ষরিত ফলাফল অনুযায়ী জানা গেছে স্বতন্ত্র প্রার্থী এ্যাড. মোঃ সরদার সালাহউদ্দিন মিন্টু সভাপতি, আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. মোঃ আশফাকুর রহমান রব সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জেলা বার এ্যাসোসিয়েশনের ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন সহঃসভাপতি পদে এ্যাড. মিনা বেগম ও এ্যাড.মোঃ খায়রুল আলম বাপ্পী, সহঃ সাধারন (প্রশাসন) পদে এ্যাড. মোঃ শরিফুল ইসলাম, সহঃ সাধারন সম্পাদক (লাইব্রেরী) পদে এ্যাড. মোঃ হারুন-অর-রশিদ চৌধুরী হিরা, সহঃসাধারন সম্পাদক (আপ্যায়ন, ক্রীড়া ও সংস্কৃতি) পদেমোঃ হারুন-অর-রশিদ এবং কার্যকরী সদস্য ৮টি পদে যথাক্রমে মোঃ মুস্তফিজুর রহমান-৩, এ্যাড.তারিকুল ইসলাম, এ্যাড. মোঃ মনোয়ার হোসেন, এ্যাড.মোঃ আরিফুল ইসলাম স্বপন, এ্যাড. মোঃ রফিকুল ইসলাম-৯ বাবু, এ্যাড. মোঃ মামুনুর রশিদ-৩,এ্যাড. মোঃ আরিফুর রহমান রিপর এবং এ্যাড.মোঃ তোফাজ্জল হোসেন-২ নির্বাচিত হয়েছেন।

নওগাঁ জেলা বার এ্যাসোসিয়েশনের মোট সদস্য ৩৯৫ জন। এদের মধ্যে নির্বাচনে ৩৬৮ জন সদস্য তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।