শারিরিক ও মানসিক সুস্থতায় ক্রীড়াঙ্গণের ভূমিকা অপরিসীম- ডিআইজি বাতেন

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আব্দুল বাতেন বিপিএম, পিপিএম বলেছেন, শারিরিক ও মানসিক সুস্থতায় ক্রীড়াঙ্গণের ভূমিকা অপরিসীম। যেকোন অবস্থান থেকে যেকোন বয়সে ক্রীড়াঙ্গণে অংশগ্রহণ একটি ভাল সিদ্ধান্ত যার মাধ্যমে কর্মউদ্দীপনা এবং সতেজ হওয়া যায়। ডিআইজি বাতেন আরো বলেন, তিনি নিজেও একজন ক্রীড়াঙ্গণের মানুষ তাই ইতিবাচক ক্রীড়াঙ্গণে অংশগ্রহণের লক্ষ্যে তিনি পুলিশ সদস্যদেরও আহ্বান জানান।
বগুড়া জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে ফাইনাল খেলায় বিজয়ী দল হিসেবে প্রধান অতিথির নিকট হতে পুরস্কার গ্রহণ করেন পুলিশ লাইনস্ এর হলুদ দল এবং প্লেয়ার অব দ্যা টুর্ণামেন্ট হিসেবে পুরস্কৃত হন কন্সটেবল মো. ইমরান।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি), রফিকুল আলম (ইন-সার্ভিস), ফয়সাল মাহমুদ (সদর সার্কেল এবং জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র), বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর, জেলা গোয়েন্দা শাখার ওসি আব্দুর রাজ্জাক, ট্রাফিক ইন্সপেক্টর রফিকুল ইসলাম, ইন্সপেক্টর অর্পণ কুমার দাস, জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানা প্রমুখ। উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর ৮টি গ্রুপে মোট ১৬টি দল যথাক্রমে জেলার ১২টি থানা সাথে আলাদা ৪টি দল যথাক্রমে এসএএফ পুলিশ লাইন্স এর ২টি দল, ডিএসবি এবং জেলা গোয়েন্দা শাখার টিম নিয়ে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়েছিল যা খেলোয়ারদের হাড্ডাহাড্ডি লড়াই এবং ব্যাপক উদ্দীপনার মধ্য দিয়ে ফাইনাল সম্পন্ন হলো।