বীরগঞ্জে নববধুকে তালাকের হুমকি দেয়ায় শশুর বাড়ী গেটে আমরন অনশন শুরু করছে কলেজ ছাত্রী বৌমা

বীরগঞ্জে নববধুকে তালাকের হুমকি দেয়ায় শশুর বাড়ী গেটে ৩য় দিন অনশন করছে কলেজ ছাত্রী বৌমা খুশবাদ জাহান খুশি।
বীরগঞ্জ পৌর শহর সংলগ্ন ঢেপা ব্রীজের পার্শে নিজপাড়া গ্রামের আব্দুল খালেক চৌধুরীর মেয়ে কলেজ ছাত্রী খুশবাদ জাহান খুশি ১লা জানুয়ারী বিকেলে থেকে পৌরসভার ৪নং ওয়ার্ডের আরিফ বাজারের বাসিন্দা ইটভাটা মালিক হাজী সমশের আলীর বাড়ীর গেটে এই অনশন শুরু করেন।
পারিবারিক সুত্রে জানা গেছে, হাজী সমশের আলীর ছেলে মোঃ সেলিমের সাথে দীর্ঘ দিন ধরে মেয়েটির প্রেমের সম্পর্ক পরে দৈহিক সম্পর্কে গড়ায়। গত ২৮ নভেম্বর গভির রাতে সেলিম গোপনে মেয়েটির ঘরে প্রবেশ করে। পাড়ার লোকজন সেলিমকে আটক করে পরিবারকে সংবাদ দেয়। পারিবারিক সিদ্ধন্ত মোতাবেক এলাকাবাসী ২৯ নভেম্বর ২০ইং তারিখে এভিডেভিড ও ২৫ লক্ষ টাকা মোহরানা ধার্য করে কাজী রেজিষ্ট্রীর মাধ্যমে বিবাহ হয়।
কলেজ ছাত্রী খুশবাদ জাহান খুশির মা ফাতেমাতুজ জান্নাত অভিজোগ করে জানান, বিয়ের পরদিন থেকে সেলিম ও তার বাবা হাজী সমশের খুশবাদ জাহান খুশি ও তার পরিবারের কাছে ২০ লক্ষ টাকা যৌতুকের দাবি করছে। যৌতুকের দিতে অপারগতা জানালে তালাকের হুমকি দিয়ে আসছে। গত ৩১ ডিসেম্বর বিকেলে জামাই মোঃ সেলিম আবারও তালকের হুমকি দেয়। বাধ্য হয়ে কলেজ ছাত্রী নববধু খুশবাদ জাহান খুশি শশুর বাড়ীতে চলে আসে।
কলেজ ছাত্রী খুশি শশুর বাড়ীতে প্রবেশ করলে হাজী সমশের ও তার মেয়েরা কলেজ ছাত্রী খুশিকে মারপিট করে বাড়ীর বাইরে বের করে দেয়। কলেজ ছাত্রী নববধু খুশি সেখানে অবস্থান নেয়। সংবাদ পেয়ে পরিবারর লোকেরা খুশিকে বুঝিয়ে বাড়ীতে নিতে চাইলে সে মৃতুর হুমকি দিয়ে গেটেই বসে পড়ে।
নিজপাড়া ইউপি সদস্য আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইট ভাটার মালিক হাজী সমশের তালাকের হুমকি দিয়ে কলেজ ছাত্রীটির জীবন নিয়ে খেলা শুরু করছে। তিনি ও এলাকাবাসী প্রশাসনের আশু হস্তক্ষেপের জোর দাবি জানিয়েছেন।