রাঙামাটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাঙামাটি জেলা প্রতিনিধি :: “জীবনকে ভালবাসুন মাদক থেকে দুরে থাকুন” এ প্রতিপাদ্য নিয়ে আজ ২ ডিসেম্বর-২০২১ শনিবার সকাল ১০টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি জেলা কার্যালয় রাঙামাটি শহরের ২৬৩০, বিজয় সরণী রোড, উত্তর কালিন্দীপুরে মহামারী করোনার কারণে সামাজিক দুরত্ব মেনে বেলুন উড়িয়ে এবং কেক কেটে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি জেলা কার্যালয়ের উপপরিচালক মিজানুর রহমান শরীফ এর সভাপতিত্বে রাঙামাটি জেলা কার্যালয় প্রাঙ্গনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।
রাঙামাটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, রাঙামাটি জেলায় মাদকের ব্যবসার সাথে অনেক হুমরা ছোমড়া ও বিত্তশালীরা জড়িত আছে, সবাই জানেন, কিন্তু প্রশাসনের কাছে কেউ তাদের ব্যপারে সঠিত তথ্য দেয় না। এজন্য রাঙামাটি জেলায় মাদকের বিস্তার ঘটছে এবং মাদক নিয়ন্ত্রণ করা যাচ্ছে না।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি জেলা কার্যালয় প্রাঙ্গনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (রাঙামাটি সদর সার্কেল) তাপস রঞ্জন পাল, রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপপরিচালক রতন কুমার নাথ, রাঙামাটি জেলা কারাগার এর জেলার বাহারুল ইসলাম, রাঙামাটি ডিজিএফআই এর নিরাপত্তা অফিসার কাজী নাজমুল হোসাইন, রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নির্মল বড়–য়া মিলন, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার আল হক, সাংবাদিক মো. কামাল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি জেলা কার্যালয়ের কর্মকতা এবং কর্মচারী প্রমুখ উপস্থিত ছিলেন।