শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তাইজুল সরকারের সুনাম নস্টের পায়তারার অভিযোগ

শরীয়তপুরের কৃতিসন্তান, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক, শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তাইজুল ইসলাম সরকারের সুনাম নস্টের পায়তারার অভিযোগ পাওয়া গেছে। শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের যুব সমাজের স্পন্দন তাইজুল ইসলাম সরকারের জনপ্রিয়তায় ঈষার্ন্বিত হয়ে  তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করে নানান মাধ্যমে অপ্রচার ও গুজব ছড়াচ্ছে। এ ব্যাপারে তাইজুল ইসলাম সরকারের যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছে।

জানা যায়, শরীয়তপুরের কৃতিসন্তান, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক, বাংলাদেশ রেড ক্রিসেন্ট ইউনিট শরীয়তপুর ইউনিটের কার্যকরী সদস্য, শরীয়তপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের প্রিয়মূখ তাইজুল ইসলাম সরকার শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হওয়ার পর থেকেই একটি কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে তাঁর বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। তারা খুবই বেপরোয়া হয়ে উঠেছে। একের পর এক ষড়যন্ত্র করেই চলছে। তারা এলাকার শান্তি নষ্ট করতে বেপরোয়া হয়ে উঠেছে। তারই ধারাবাহিতায় সোমবার একটি তুচ্ছ ঘটনা নিয়ে তাইজুল সরকার ও তাঁর সমর্থকদের নাম জড়াচ্ছে। এতে করে স্থানীয় জনসাধারণ ও দলীয় নেতাকর্মীরা চরম ক্ষোভ প্রকাশ করেছে।

এ ব্যাপারে শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তাইজুল ইসলাম সরকার বলেন, আমি কাউন্সিলর প্রার্থী হওয়ার পর থেকেই আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েএকটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। তারা এলাকার শান্তি নষ্ট করতে মরিয়া। তবে তারা সফল হবে না। কারণ, এলাকার জনগণ আমার পক্ষে আছে, আমার জয় হবেই ইনশাআল্লাহ। আর জননেতা ইকবাল হোসেন অপু ভাইর নেতৃত্বে আমি আমার এলাকার জনগণের সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম, আছি ও আগামীতেও থাকবো। আর আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

এব্যাপারে অনেকেই বলেন, তাইজুল ইসলাম সরকার একজন সৎ, সুশিক্ষিত ও ভালো মনের মানুষ। শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। কোনো ষড়যন্ত্রই তাকে দাবিয়ে রাখতে পারবে না। জয় তাঁর সুনিশ্চিত। আমরা তাঁর পাশে ছিলাম, আছি ও আগামীতেও থাকবো, ইনশাআল্লাহ।